চ্যানেল ২৪ এর প্রতি ক্ষোভ জানিয়ে আসিফের ফেসবুক স্ট্যাটাস

বাংলা গানের যুবরাজ খ্যাত জনপ্রিয় সংঙ্গীত শিল্পী আসিফ আকবর তার ফেরিফাইড ফেসবুক পেইজে  Channel 24 এর প্রতি ক্ষোভ জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন : 

স্ট্যাটাস টি হুবহু তুলে ধরা হলো,

বলিউড মুভি সানজু দেখলাম। সেখানে মিডিয়ার নোংরা খেলাও চোখে পড়লো। একটা মানুষ ভাল হতে চাইলেও তাকে ভাল হতে দেয়না কিছু চুগলখোর মিডিয়া শুধুমাত্র নিউজের জন্য। অবৈধ উপার্জনের ঔরসজাত বেসরকারী টিভি চ্যানেল Channel 24. প্রথমে আমার নামে বানোয়াট নিউজ করে জেলে পাঠালো, তারপর চার্জশীট প্রদানের দিন মহাসমারোহে হেডলাইনে স্ক্রল দিতে লাগলো আমার নিউজ। অথচ যখন সব মামলায় জামিন পেলাম তখন এই মোনাফেকরা আর নিউজ করলোনা। অথচ মিডিয়ায় তাদের জন্মের পর এই চ্যানেলটাকেই সর্বোচ্চ সময় দিয়েছি। এরা হচ্ছে ডাস্টবিনে ফেলে যাওয়া অবৈধ নবজাতকের মত, বেঁচে থাকলে বেজন্মা পরিচয় ধারন করেই বাঁচবে, এবং এদের কর্মকান্ড লজ্জিত করবে পুরো সাংবাদিক সমাজকে।

এদের সাথে আছে কিছু স্যাডিস্ট বেজন্মা, পুরো ঘটনার সত্যতা না জেনেই কমেন্টে বিষোদগার করা শুরু করে। সাথে আছে আরো কিছু জারজ অনলাইন পোর্টাল, ঐ শুয়োরের দল খবর হয় একটা ছাপে আরেকটা। একবারও ভাবেনা তার কলমের অনৈতিক খোঁচায় একটা মানুষের সামাজিক পারিবারিক ব্যক্তিজীবন দূর্বিষহ হয়ে উঠতে পারে। আমি অবশ্য চিত্ত দুর্বল লোক না, এদের ঘেউঘেউ ভোরের কুকুরের ডাকের মতই শোনায়, তাদের সঙ্গে জুটে যায় আরো কিছু মন্তব্যকারী সহযোগী।

আসলে আমি কাজের মানুষ।আমার সব কাজ প্রশংসিত হবে এটা যেমন আশা করিনা, তেমন সব প্রশংসাও আমি নেইনা। আমি চাটুকার চিনি, অমানুষ চিনি, ধান্দাবাজ চিনি, সুযোগের অভাবে ভালর ভেক ধরা বকধার্মিক চিনি। ফেসবুক হচ্ছে জ্ঞান প্রদানের অবারিত উদ্যান, এখানে সবাই ধোয়া তুলসীপাতা, কিছু লোক তো বেহেস্তের চাবি নিয়ে দুনিয়াতে বসে আছে। কিছু মানুষ আছে,সে গুরুত্ব পেলে আপনি ভাল। কিছু আছে সময়ের অভাবে বা অন্য কোন ব্যস্ততায় সময় না দিতে পারলে আপনি খারাপ। এরাই কুৎসা রটনাকারী শুভাকাঙ্খী, বেসিক্যালি যে ভালবাসে সে বিরক্ত করেনা, ভাল সময়ের অপেক্ষায় থাকে।কিশোর বাবুর অমর গান- কুছ তো লোগ কেহেঙ্গে, লোগ কা কাম হে ক্যাহনা, ছোড় বেকার কি বাতোমে আব … এই গানের শানে নজুল হচ্ছে channel 24 আর তাদের টাইপের কুকুর গুলা হাঁটুর নীচেই কামড়াবে।এদের কিক মেরেই সামনের দিকে এগুতে হবে, হতোদ্যম হওয়া যাবেনা…

ভালবাসা অবিরাম …

ছবি- ওমর ফারুক টিটু

আসিফ আকবার এর অফিসিয়াল ফেসবুক পেইজের লিংক-

বলিউড মুভি সানজু দেখলাম। সেখানে মিডিয়ার নোংরা খেলাও চোখে পড়লো। একটা মানুষ ভাল হতে চাইলেও তাকে ভাল হতে দেয়না কিছু…

Gepostet von ASIF am Sonntag, 24. November 2019

581 Views

Leave a Replay

এই বিভাগের জনপ্রিয় সব খবর পড়ুন

Follow Us

সর্বশেষ